মুক্তি
- মোঃ গালিব মেহেদী খান - তুমিহীনা তুমিময় এ এক অদ্ভুত সংস্করন আমার ২১-০৫-২০২৪

তবু ফিরে আস বারবার
বারবার হান আঘাত।
উন্নত গ্রীবার অনমনীয় দৃঢ়তায় নিত্য জানাও
“ভুলিতে দেব না আমায়।“

কোন জন্মের এই শোধ নেয়া বল।
কোন সে ভুলের মাশুল গোনা এই।
যত দূরে যাই আরও বেশি কাছে
যেন নিঃশ্বাসের আঁচ এসে লাগে গায়।

জগতের সব কণ্ঠ ছাপিয়ে
একটানা বাজে কেটে যাওয়া সেই একই সুর।
মেলেনা মুক্তি কিছুতেই।
মুক্তি চেয়ে হাপিত্যেশ সাড়, মেলেনা মুক্তি তোমা থেকে আমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।